ঢাকায় কুমার শানুর কনসার্ট ৩০ জানুয়ারি

kumar-sanu_chitram

মেলোডি কিং খ্যাত গায়ক কুমার শানু

।চিত্রম প্রতিবেদক। বলিউডের মেলোডি কিং খ্যাত গায়ক কুমার শানু ঢাকায় গাইতে আসছেন। আগামী ৩০ জানুয়ারি তিনি ঢাকায় ‘কুমার শানু লাইভ ইন ঢাকা’ শিরোনামে কনসার্টে সঙ্গীত পরিবেশন করবেন। কুমার শানুর এই একক কনসার্টটির আয়োজক বে এন্টারটেইনমেন্ট। বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে কনসার্টটি অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে ৭ জানুয়ারি সকালে রাজধানীর গুলশানের অ্যাবাকাস রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন আয়োজক প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইব্রাহিম হাসান, ম্যানেজিং ডিরেক্টর মোনালিসা খান হাসান ও হেড অব মিডিয়া এন্ড কমিউনিকেশন আফরিদ হাসান।

ইব্রাহিম হাসান বলেন, ‘শ্রেয়া ঘোষাল’স নাইট সংগীত আয়োজনে ব্যাপক সাড়া পাওয়ার ধারাবাহিকতা হিসেবে দেশের সংগীতপ্রেমিদের কথা মাথায় রেখে কুমার শানুকে নিয়ে এবারের এই আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে। প্লাটিনাম, গোল্ড ও সিলভার তিনটি ক্যাটাগরিতে টিকেটের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ৫ হাজার, ৩ হাজার ও ২ হাজার টাকা।’

বে এন্টারটেইনমেন্টের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, সবকিছু ঠিক থাকলে ৩০ জানুয়ারি সকালে ঢাকায় এসে পৌঁছাবেন কুমার শানু। তিনি উঠবেন ওয়েস্টিন হোটেলে। সন্ধ্যা সাড়ে ৭টায় মঞ্চে উঠবেন শিল্পী। কনসার্ট চলবে রাত সাড়ে ১১টা পর্যন্ত।

অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে রাজধানীর সব স্বপ্ন সুপারশপ, আলমাসের গুলশান শাখা, এবাকাস রেস্টুরেন্ট (গুলশান), নর্থ ওয়েস্ট এভিয়েশনের গুলশান শাখা ও টিকেট চাই ডটকমে। এ ছাড়া ভিআইপি টিকিট ও বাল্ক টিকিট সংগ্রহের জন্য যোগাযোগ করা যাবে ০১৭০৭৭৭৮৮৮৯ ও ০১৭৮৭৭৪৮৩১২ নম্বরে।

FacebookTwitterGoogle+Google GmailPinterestLinkedIn

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ফেসবুকে চিত্রম

সর্বশেষ সংবাদ

মাসিক আর্কাইভ

নিউজলেটার পেতে সাবসক্রাইব করুন

     Read More »